October 14, 2024, 3:13 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

অপেক্ষায় শানু

অপেক্ষায় শানু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শানারেই দেবী শানু, একাধারে একজন অভিনেত্রী এবং কবি। অভিনয়ে দীর্ঘদিনের পথচলায় অনেক টিভি নাটক-টেলিফিল্মে তাকে এ পর্যন্ত দেখা গেছে। কিন্তু সিনেমার পর্দায় কখনো তার দেখা মিলেনি। প্রথমবারের মতো তিনি একটি সিনেমায় অভিনয় করেছেন। নাম ‘মিস্টার বাংলাদেশ’। এটি নির্মাণ করেছেন আবু আক্তারুল ইমাম। এই সিনেমার মূল প্রতিপাদ্য বিষয় সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ। সিনেমার গল্পে শানুকে রোহিঙ্গা ক্যাম্পের একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

আগামী ১৬ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে শানু অভিনীত এই সিনেমা। যেহেতু ‘মিস্টার বাংলাদেশ’ শানুর প্রথম সিনেমা, তাই এটির প্রচারণাতে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। টিভি ও রেডিও চ্যানেল, পত্রিকা অফিস, নিউজ পোর্টালের অফিস’সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নানামুখী প্রচারণায় ছুটে বেড়াচ্ছেন তিনি। আর এ কারণে বাসায় ফিরতে ফিরতে কখনো রাত দু’টো কিংবা তিনটাও বেজে যাচ্ছে। আবার খুব ভোরবেলায় ঘুম থেকে উঠে প্রচারণার কাজে ছুটতে হচ্ছে তাকে। নিজের অভিনীত প্রথম সিনেমার খবরটি যেন সারা বাংলাদেশের সবার কান পর্যন্ত পৌঁছায়, সেই চেষ্টাই করছেন শানু। তিনি বলেন, যেহেতু ‘মিস্টার বাংলাদেশ’ আমার প্রথম সিনেমা, তাই এটি মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে আছি আমি। দর্শকের কাছে অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন। ‘মিস্টার বাংলাদেশ’ পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর